বরগুনায় ইউনিয়নের চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা Latest Update News of Bangladesh

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় ইউনিয়নের চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

বরগুনায় ইউনিয়নের চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার নলটোনা ইউনিয়নে মানিক (৩৬) নামের একজনকে কুপিয়ে যখমের ঘটনায় সদর উপজেলার নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবীরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শনিবার (২৩ মে) ওই ঘটনায় আহত আবদুল্লাহ বাদি হয়ে বরগুনা সদর থানায় মামলা দায়ের করেন।

 

 

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন শনিবার রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।মামলার এজাহারের আসামিরা হলেন- মুছা শহীদ, হুমায়ুন কবীর (ইউপি চেয়ারম্যান) শহীদ ওরফে কালা শহীদ, মিজান, সোহাগ, সোহেল, জামাল চৌধূরি, ইলিয়াস রনি, তানজিল ও তুষার। এর মধ্যে মিজান ও সোহাগ ও সোহেল চেয়ারম্যান কবীরের ভাইয়ের ছেলে।

 

 

এজাহার সূত্রে জানা যায়, ডিসি বরাবর চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে জেলেদের চাল আত্মসাৎ বিষয়ক লিখিত অভিযোগ দেওয়ার জেরে তার ইন্ধনে ভাইয়ের ছেলে মিজান ও সোহাগের নেতৃত্বে কালা শহীদ ও মুছা শহীদসহ আরো কয়েকজন গর্জবুনিয়া গণকবর এলাকায় মানিকের মোটরসাইকেলের গতিরোধ করে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে মানিককে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে।

 

 

ইউপি চেয়ারম্যান গোলাম কবীর মুঠোফোনে অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার ভাইয়ের ছেলেরা ঘটনাস্থলে উপস্থিত ছিল না। ঘটনাটি মূলত মাদক নিয়ে বিরোধে ঘটেছে। রাজনৈতিক প্রতিপক্ষ এ ঘটনাকে পুঁজি করে আমার বিরুদ্ধে বাদিকে দিয়ে মিথ্যে অভিযোগ দায়ের করেছে। সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মোহাম্মদ বলেন, ‘আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD